রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

৬ষ্ঠ হামিদুর রহমান জাতীয় ইয়ুথ শুটিং চ্যাম্পিয়নশীপ -২০২৪ সমাপ্ত

অনলাইন ডেস্ক ।।
চ্যাম্পিয়ন বিকেএসপি – রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব। হামিদুর রহমান ইয়ুথ শুটিং চ্যাম্পিয়নশিপে সেরার খেতাব জিতেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আসরে তিন স্বর্ণপদক জিতেছে তারা। অন্য দিকে এক স্বর্ণ জিতে রানার্সআপ হয়েছে রাজধানী শুটিং ক্লাব। হামিদুর রহমান জাতীয় যুব শুটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি)। ২৮ এপ্রিল, ২০২৪ শুটিং স্পোর্টস ফেডারেশনে অনুষ্ঠিত তিন দিনব্যাপী খেলা শেষে ছয়টি স্বর্ণ, আটটি রুপা ও চারটি ব্রোঞ্জপদক জিতে সেরা হয় তারা। রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব জিতেছে দুটি স্বর্ণ ও একটি ব্রোঞ্জপদক।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের সভাপতি লে. জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান (অব.)। এ সময় ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ ও প্রতিযোগিতার পৃষ্ঠপোষক হামিদ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আসিফ ইকবাল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং হামিদ পরিবারের পৃষ্ঠপোষকতায় ৬ষ্ঠ হামিদুর রহমান জাতীয় ইয়ুথ শুটিং চ্যাম্পিয়নশীপ -২০২৪ এর প্রতিযোগিতায় দেশের ২৬টি রাইফেল ও শুটিং ক্লাব এর ১৩১ জন প্রতিযোগী, ২৪ জন ক্লাব কর্মকর্তাসহ মোট ১৫৫ জন অংশগ্রহণ করেছে। গুলশান শুটিং কমপ্লেক্সে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা গতকাল শেষ হয়ে গেলো।

ছবির ক্যাপশন (১): চ্যাম্পিয়নশিপ সেরার খেতাব জিতেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)

ছবির ক্যাপশন (২): গুলশান শুটিং রেঞ্জে অনুষ্ঠিত পয়েন্ট ১৭৭ এয়ার রাইফেল ওপেন সাইট (মেন) আন্ডার ১৮ (৩০ শট) ইভেন্টে পিরোজপুর রাইফেল ক্লাবের হয়ে টুকোন (২৫০) পয়েন্ট নিয়ে প্রথম স্থান অর্জন করে গোল্ড মেডেল, বিকেএসপি শুটিং ক্লাবের হয়ে শেখ মুশফিকুর রহমান জিম (২৪২) পয়েন্ট নিয়ে সিলভার মেডেল এবং গুলশান শুটিং ক্লাবের হয়ে বর্ণ (২৪১) পয়েন্ট নিয়ে ব্রোঞ্জ জয় করেন। ছবিতে আনুষ্ঠানিকভাবে মেডেল তুলে দিচ্ছেন ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ ও ফেডারেশনের সভাপতি লে. জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান (অব.)

ছবির ক্যাপশন (৩): গুলশান শুটিং রেঞ্জে শুটিং করছেন একজন শুটার।

ছবির ক্রেডিট: বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution